সাংবাদিক সুমনের উপর হামলার ঘটনায় গ্রেফতার ২ 

 

 মোঃ শামসুর রহমান হৃদয় গাইবান্ধা প্রতিনিধি:-

 

রংপুর সংবাদ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ । আটককৃতদের একজনের নাম নজমল হক এবং অন্যজন মোঃ সেলিম মিয়া।

সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের কাজির মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত দুজনেই কুখ্যাত জুয়াড়ি বলে অভিযোগ রয়েছে ।সাব ইন্সপেক্টর বাপ্পী কুমার জানান, তার নেতৃত্বে গাইবান্ধা সদর থানা পুলিশের একটি টিম রামচন্দ্রপুর ইউনিয়নের কাজির মোড় এলাকা থেকে সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনার এজাহারভূক্ত ২ ও ৩ নম্বর আসামিকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত মোঃ সেলিম মিয়া রামচন্দ্রপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামের মৃত :আজিজ মিয়ার ছেলে ।

এর আগে গত ৮ ই মার্চ সংবাদ প্রকাশের জের ধরে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের হাসপাতাল বালুয়ায় জুয়াড়িদের হামলায় গুরুতর আহত হয় সাংবাদিক সুমন । হামলার পর জুয়াড়িরা তার কাছে থাকা ক্যামেরাটিও ছিনিয়ে নিয়ে চলে যায় ।পরে স্থানীয়রা সুমনকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় । এরপর হামলার ঐ দিনই সুমন মন্ডল নিজে বাদী হয়ে মোঃ লিটন , মোঃ নজমল হক, ও মোঃ সেলিমসহ অজ্ঞাত ১৫ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করে ।